ববির প্রথম ঈদ

প্রথমবারের মতো ঈদ প্রতিযোগিতায় আসছেন ঢালিউডের সুপার হট নায়িকা ববি। কোরবানির ঈদে পর্দায় তার উপস্থিতি দেখা যাবে বলে আশা করা হচ্ছে। ছবির নাম ‘ফুল অ্যান্ড ফাইনাল’। ছবিটি পরিচালনা করেছেন মালেক আফসারী। এ ছবিতে তার বিপরীতে নায়ক শাকিব খান। শাকিব-ববি জুটির প্রথম ছবি এটি। হার্টবিট প্রোডাকশনের ব্যানারে ছবিটি প্রযোজনা করছেন তাপসী ঠাকুর। ববি বলেন, বিষয়টি আমার জন্য অনেক আনন্দের। ঈদের মতো বড় ফেস্টিভ্যালে আমি দর্শকের সামনে উপস্থিত হবো। দর্শক তাদের আনন্দ আমার সঙ্গে ভাগ করে নেবেন। এটি আমার জন্য অনেক বড় পাওয়া। সেই সঙ্গে সময়ের সেরা নায়ক তো আমার সঙ্গে রয়েছেই। ইফতেখার চৌধুরীর ‘খোঁজ-দ্য সার্চ’ ছবির নায়িকা হয়ে বড়পর্দায় অভিনয়ে আসেন ববি। ছবিতে ববির নায়ক ছিলেন অনন্ত। এরপর চলতি বছর মুক্তিপ্রাপ্ত ‘দেহরক্ষী’ ছবিতে ববির নায়ক ছিলেন কাজী মারুফ ও আনিসুর রহমান মিলন। এরপর শাকিব খানের সঙ্গে মুক্তি অপেক্ষায় আছে ‘ফুল অ্যান্ড ফাইনাল’। এ নায়কের বিপরীতে ববি বর্তমানে আরও একটি ছবিতে অভিনয় করছেন। ছবির নাম ‘রাজত্ব’। সহসাই শুরু হবে মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘সালাম মালয়েশিয়া’ রাজত্ব। ছবিটি পরিচালনা করছেন ইফতেখার চৌধুরী। ববি বলেন, শুধু শাকিব খান নয়। বর্তমানে আমি সময়ের নায়ক বাপ্পী, ইমন, নিরব, সাইমন ও মিলনের সঙ্গেও জুটি হয়ে  অভিনয় করছি। যে কোন নায়কের সঙ্গে জুটি হয়ে অভিনয়ে আমার কোন সমস্যা নেই। শুধু আমি চরিত্র চাই। রাজু চৌধুরীর পরিচালনায় ‘ইঞ্চি ইঞ্চি প্রেম’ ছবিতে ববির নায়ক বাপ্পি। ‘না বলা ভালোবাসা’ ছবিতে ববির নায়ক ইমন ও নিরব। ইফতেখার চৌধুরীর ‘ওয়ান ওয়ে’-তে আনিসুর রহমান মিলন ও বাপ্পি। শফিক হাসান পরিচালিত ‘স্বপ্নছোঁয়া’ ছবিতে নায়ক সাইমন। ববি বলেন, আরও প্রচুর কাজের অফার আসছে। কিছু কাজ নিয়েতো ব্যস্ত আছিই। হাতে আরও ছয় সাতটা ফিল্ম আছে। বেছে বেছে ভাল কাজগুলো করতে চাই।

No comments:

Post a Comment