আগে মাসে প্রতিদিন কাজ করতাম এখন একদিন করি

বেকারত্বের দুঃসহ যন্ত্রণা ভাগ করতে গিয়ে এক সময়ের ব্যস্ত এবং জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস তার এক ঘনিষ্ঠজনের কাছে আক্ষেপ করে বলেছেন, আগে মাসে প্রতিদিন কাজ করতাম, এখন একদিন করি। ব্যস্ততার তফাৎটাই এটা। বেশ কষ্টের সঙ্গে অপু বিশ্বাস বলেন, আসলেই চলচ্চিত্রের মানুষকে বোঝা মুশকিল। ব্যস্ততা থাকলে চারপাশে কত না লোকজন ঘুর ঘুর করে। আর এখন কেউ একটা খোঁজ পর্যন্ত নেয় না। তবে স্বস্তির সঙ্গে অপু এও বলেছেন, কম সময়ে কাজও তো আর কম করলাম না। মাত্র ১০ বছরে ৫০টির বেশি ছবিতে অভিনয় করার সৌভাগ্য আমার হয়েছে। প্রশংসা, জনপ্রিয়তা, খ্যাতি- সবই পেয়েছি। সময়ের কারণে শুধু আমার একার নয়, অনেকেরই ব্যস্ততা কমে গেছে। আমি এটাকে স্বাভাবিকভাবেই মেনে নিয়েছি। সময় হলে আবার ব্যস্ত হয়ে উঠবো। অপু বিশ্বাস বলেছেন, প্রতিদিনই ছবির অফার আসে, কিন্তু পছন্দ হয় না। কার সঙ্গে অভিনয় করবো? গল্প কোথায়? এই দুটো কথা ভেবে অফারগুলো গ্রহণ করা সম্ভব হয় না। তবে আমি ভাল আছি। পরিবারকে সময় দিতে পারছি। অনেকটা বছর তাদেরকে সময় দিতে পারিনি। হাতে যে ছবিগুলো আছে সেগুলোর কাজ শেষ করছি। বিজ্ঞাপনচিত্রের মডেলিংও করছি। কাজ নিয়ে আমার কোন দুঃখ নেই। আমি ভাল আছি, বেশ আছি।

No comments:

Post a Comment