আবারো মা হচ্ছেন জনা

ঢাকাই চলচ্চিত্রের নায়িকা জনা আবারো মা হতে চলেছেন। আমেরিকার কুইন্স সিটি থেকে জনা এই খবরের সত্যতা স্বীকার করে বলেন, আমি দ্বিতীয়বারের মতো মা হতে চলেছি। আগামী জানুয়ারিতে দ্বিতীয়বারের মতো মা হতে যাচ্ছেন। তিনি বলেন, বিষয়টি আমার জন্য সত্যিই খুব আনন্দের। এই মুহূর্তে আমার পরিবারের সবাইকে আমি খুব মিস করছি। বিশেষ করে আমার মাকে। আর তাই রমজান ঈদের দুই দিন আগে ঢাকায় আসবো মাকে দেখতে এবং পরিবারের সবার সঙ্গে ঈদ পালন করব। জনা জানান, তার ঘরে নতুন অতিথি আসার উপলক্ষে তার স্বামী মোহাম্মদ জুবায়ের হোসেন খুব খুশি। প্রতি মুহূর্তেই তার স্বামী তার দেখভাল করছেন। প্রয়োজনে ডাক্তারের শরণাপন্নও হচ্ছেন। জনার প্রথম সন্তান আরিয়ান। জনা প্রথম বিয়ে করেন চিত্রনায়ক শাকিল খানকে। বিয়ের কিছুদিন পর তাদের ঘর আলোকিত করে আরিয়ানের জন্ম হয়। কিন্তু কিছুদিন যেতে না যেতেই নানা সমস্যার কারণে জনা ও শাকিল খানের মধ্যে ছাড়াছাড়ি হয়ে যায়। এরপর জনা একা বসবাস শুরু করেন। ২০০৯ সালের ১৪ ফেব্রুয়ারি জনা আমেরিকা প্রবাসী জুবায়ের হোসেনকে বিয়ে করেন। বিয়ের পরই তিনি পাড়ি জমান আমেরিকায়।

No comments:

Post a Comment