শাকিবার নাগ নাগিনীর প্রেম

গতকাল মুক্তি পেয়েছে শাকিবা বিনতে পিঙ্কী অভিনীত নাগ নাগিনীর প্রেম। এমএম সরকার পরিচালিত এ ছবিতে শাকিবার সহশিল্পী হচ্ছেন জায়েদ খান ও নবাগত নজরুল। ছবিটি সম্পর্কে শাকিবা বলেন, দর্শক সব সময়ই ব্যতিক্রম কিছু পছন্দ করে। নাগ নাগিনীর প্রেম ছবিটিও কিছুটা ফ্যান্টাসি ধাঁচের। এ কারণেই আমি আশাবাদী যে, দীর্ঘদিন পরে আমার অভিনীত এ ছবির মাধ্যমে ভক্ত-দর্শকদের মাঝে আবার আগের অবস্থানে ফিরে আসতে পারব। শাকিবা বর্তমানে চলচ্চিত্রে অভিনয়ে ব্যস্ততার পাশাপাশি দুটি বিজ্ঞাপন চিত্রে মডেল হওয়ার জন্যও চুক্তিবদ্ধ হয়েছেন। এ কারণে আগামী মাসের প্রথম সপ্তাহে তিনি ভারত যাচ্ছেন। কোমল পানীয় ও জুয়েলারির বিজ্ঞাপনের নির্দেশনা দিচ্ছে দুজন ভিন্ন নির্দেশক। তবে প্রতিষ্ঠানের নাম ও নির্দেশকের নাম এই মুহূর্তে জানতে আপারগতা স্বীকার করেছেন। বেশ কয়েকটি ছবিতে বর্তমানে অভিনয় করছেন শাকিবা। এগুলো হচ্ছে, আলী আসাদের তোমার-আমার স্বপ্ন। সহশিল্পী রয়েছেন শামীম ও জেমী। এমএম সরকারের কেমন আছেন দুলাভাই। এতে সহশিল্পী রয়েছেন শাকিব খান, আমিন খানসহ আরও অনেকে। নার্গিস আক্তার পরিচালিত ও ফেরদৌস অভিনীত পুত্র আমার পয়সাওয়ালা। মুহাম্মদ হান্নানের পরিচালিত, রিয়াজ অভিনীত হৃদয় আমার নাচেরে, রিয়াজ অভিনীত ও শাহ আলম কিরণ পরিচালিত মাটির ঠিকানা, মমতাজুর রহমান আকবরের রিকশাওয়ালার ছেলে প্রভৃতি। আগামী মাসে একসঙ্গে দু'টি বিজ্ঞাপনের শুটিং শেষ করে ভারত থেকে দেশে ফিরে আসবেন। এরপর মার্চ মাসে তিনি আবার দেশের বাইরে যাবেন একটি ছবির শুটিংয়ের জন্য। এছাড়া আগামী মাসের শেষ শুক্রবার শাকিবা অভিনীত চাষী নজরুল ইসলামের দুই পুরুষ চলচ্চিত্রটি মুক্তি পাচ্ছে।

No comments:

Post a Comment