পূর্ণিমা মত পাল্টালেন

বিয়ের পর অভিনয় ছেড়ে স্বামী নিয়ে বিদেশে স্থায়ী হওয়া, অভিনয় করলেও আউটডোরে না যাওয়া, এমনকি রাগ করে শাকিব খানের সঙ্গে কাজ করার বিষয়ে বিভিন্ন সময়ে নেয়া বিভিন্ন মতের পুরোটাই পাল্টে ফেলেছেন সুন্দরী নায়িকা পূর্ণিমা। অবশ্য মত পাল্টে কেবল বসেই থাকেননি তিনি, পুরোদমে কাজও শুরু করেছেন। তাও আবার শাকিব খানেরই সঙ্গে। সোহানুর রহমান সোহান পরিচালিত 'এই মন চায় তোমাকে' দিয়ে শাকিব-পূর্ণিমা নতুন করে পথ চলতে শুরু করেছেন। এর আগে সাংবাদিক পরিচালক মুশফিকুর রহমান গুলজার পরিচালিত 'আই লাভ ইউ' ছবির মাধ্যমে জমে থাকা ঝড়টা কাটিয়ে ওঠেন শাকিব-পূর্ণিমা দু'জনেই। পূর্ণিমা তার ঘনিষ্ঠজনদের কাছে বলেছেন, দেশ ছেড়ে যাওয়া কিংবা শাকিব খানের সঙ্গে অভিনয় না করার কোন সিদ্ধান্ত কখনোই আমি নেইনি। একটি কুচক্রী মহল, অন্য নায়িকা ও ক'জন এজেন্ট মনগড়া এসব কথা ছড়িয়ে বেড়িয়েছে নিজেদের স্বার্থ হাসিলের জন্য। পূবাইলে কোন ঘটনা না ঘটলেও বাড়াবাড়িটা করেছে সেই চক্রটি। এমনকি আমার বিয়ের পর গুলশানে ফ্ল্যাট কেনা, আমেরিকায় চলে যাওয়া এসব কথা তারাই ছড়িয়ে মূলত আমাকে চলচ্চিত্র থেকে বিতাড়িত করার চেষ্টা করেছে। তাদের ওইসব অপচেষ্টাকে ব্যর্থ প্রমাণ করার জন্যই আমি আবার নতুন করে শুরু করেছি। আমার বিশ্বাস, দুষ্টজনের কথায় চলচ্চিত্র শিল্প আর বিভ্রান্ত হবে না। পূর্ণিমা তার সেই ঘনিষ্ঠজনকে স্পষ্ট করে জানিয়েছেন, তিনি নিয়মিত কাজ করবেন এবং বিদেশে স্থায়ী হওয়ার কোন সম্ভাবনাই তার নেই।

No comments:

Post a Comment