সোহানা সাবা এবার দৌড়-এ

আয়না, খেলাঘর, চন্দ্রগ্রহণ, প্রিয়তমেষু- ছবির পর এবার দৌড়-এ নায়িকা হচ্ছেন সোহানা সাবা। জানা গেছে, শিগগিরই নির্মিত হচ্ছে সোহানা সাবা অভিনীত নতুন চলচ্চিত্র দৌড়। ছবিটির কাহিনী, চিত্রনাট্য ও পরিচালনায় থাকছেন মুরাদ পারভেজ। মুরাদ পারভেজের প্রথম নির্মিত ধারাবাহিক দৌড় নাটকের কাহিনীকে উপজীব্য করেই চলচ্চিত্রটি নির্মিত হবে। যার নায়িকা চরিত্রে অভিনয় করবেন সোহানা সাবা। জানা গেছে, তিনি ছাড়াও দৌড় এ আরো অভিনয় করবেন রিয়াজ ও ফেরদৌস। এছাড়া আরো একজন নায়ক ও একজন নায়িকা অভিনয় করবেন যাদের এখনও খুঁজে পাননি। এ ছবিটি ছাড়া সোহানা সাবা আরো একটি ছবিতে চুক্তিবদ্ধ হতে যাচ্ছেন। তবে এই মুহূর্তে তিনি পরিচালক ও ছবির নাম বলতে অপারগতা প্রকাশ করেছেন।

সোহানা সাবা সব সময়ই একক নাটকের পক্ষে ছিলেন। তবে ইদানিং তিনি ধারাবাহিক নিয়েই বেশি ব্যস্ত আছেন। এ সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, একক নাটক এত বেশি করেছি যে সেগুলোর বেশির ভাগই প্রচার হয়নি। অন্যদিকে এবার ঈদেরও আমার অভিনীত একক নাটক বেশি প্রচার হয়েছে বলে অভিযোগ উঠেছে। তাই আপাতত একক নাটকে অভিনয় করছি না। এছাড়া পছন্দের চরিত্র পেলে ধারাবাহিক নাটকেও অভিনয় করতে অসুবিধা নেই।বর্তমানে বেশ কয়েকটি ধারাবাহিক নাটকে অভিনয় নিয়ে ব্যস্ত আছেন সাবা। এগুলো হচ্ছে মুরাদ পারভেজের পরিচালনায় ধারাবাহিক নাটক মানব জমিন, অচেনা মানুষ ও বিটিভির জন্য নির্মিত ১৩ পর্বের খ- নাটক শিকারি। ডায়েল রহমানের পরিচালনায় ৫২ পর্বের ঐতিহাসিক নাটক বাংলার বার ভূঁইয়া, নঈম ইমতিয়াজ নেয়ামুলের ফ্যামিলি নাম্বার ওয়ান প্রভৃতি।

এ মাসের শেষের দিকে আকরাম খানের একটি ধারাবাহিকে অভিনয় শুরু করবেন। এছাড়া আগামী ২৭ তারিখ আফসানা মিমির পরিচালনায় 'উপকণ্ঠে' নামের একটি নাটকের অভিনয় শুরু করবেন তিনি।

No comments:

Post a Comment